,

‘নবীগঞ্জে কাইয়ূমের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ট ॥ পুলিশ সুপার বরাবর অভিযোগ’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ৬ সেপ্টেম্বর ২০২৩ইং তারিখ রোজ বুধবার হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক প্রভাকর পত্রিকায় ‘নবীগঞ্জে কাইয়ূমের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ট ॥ পুলিশ সুপার বরাবর অভিযোগ’ শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। উক্ত সংবাদে আমাকে জড়িয়ে যে তথ্য উপস্থাপন করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন বটে। সমাজে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য একটি কূচক্রী মহল সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য দিয়ে আমাকে জড়িয়ে সংবাদটি প্রকাশ করিয়েছে।
প্রকৃত ঘটনা হলো, ২০২২ইং সালের ৩০ এপ্রিল ইউসুফ আলীর স্বজনরা আমার ভাতীজা জাহান আলীকে হত্যা করে। এ ঘটনায় আমি নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করি। মামলাটি বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। উক্ত মামলাটি তুলে নিতে হত্যাকারী ও তাদের আত্নীয় স্বজনরা আমাকে চাপ প্রয়োগ করে। আমি মামলা তুলে নিতে না চাইলে তারা বিভিন্নভাবে আমাকে হয়রানী ও হেয় প্রতিপন্ন করার সুযোগ খোঁজছে।
সংবাদে উল্লিখিত আব্দুল আজীজের পুত্র সুমন মিয়াকে আমি চিনি না। ইউসুফ আলী প্রায় ২০ মাস আগে আমার কাছ থেকে ব্যবসার জন্য ৭৫ হাজার টাকা নেয়। আমি তার কাছে টাকা ফেরত চাইলে সে টাকা ফেরত না দিয়ে হত্যা মামলার আসামী ও তার আত্নীয় স্বজনদের পরামর্শে উল্টো আমার বিরুদ্ধে পুলিশ সুপার বরাবর অভিযোগ দায়ের করে। মামলা তুলে নেয়ার জন্য আমাকে চাপ প্রয়োগ করতেছে এবং নানা হুমকী-ধামকী দিচ্ছে। তাদের ভয়ে আমি নিরাপত্তাহীনতায় ভূগতেছি। আমি প্রশাসনের প্রতি দাবী জানাই বিষয়টি সুষ্ঠ তদন্ত পূর্বক অপরাধীদের বিচারের আওতায় আনা হোক।

প্রতিবাদকারী
মোঃ আব্দুল কাইয়ূম
মৃত মোঃ আব্দুল মালিক
লোগাঁও, ১নং ওয়ার্ড, গজনাইপুর ইউনিয়ন
থানা : নবীগঞ্জ।


     এই বিভাগের আরো খবর